রান এ যুক্ত করুন আপনার দরকারি যত ফাইল আছে সবগুলি

হ্যালো বন্ধুরা, TechRajjo.Com – Create Your Own Creativity তে আপনাকে স্বাগতম । কেমন আছেন সবাই ? নিশ্চয় ভালো আছেন । আর ভালো আছেন বলেই হয়তো আমাদের টেক রাজ্য থেকে আপনার পছন্দের এই আর্টিকেলটি পড়তে বসছেন । আমরা আমাদের টেক রাজ্যে প্রতিনিয়ত প্রযুক্তি বিষয়ক বিভিন্ন আর্টিকেল শেয়ার করে থাকি । যাতে মানুষ প্রযুক্তিকে সহজে জানতে ও বুঝতে পারে ।  তারই ধারাবাহিকতায় আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি প্রযুক্তি বিষয়ক আরেকটি আর্টিকেল । পোস্টের টাইটেল পড়ে এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন যে, আজকে আমরা কোন বিষয় নিয়ে আলোচনা করবো ।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফিরে যাই ।

তার আগে আপনার কাছে আমাদের রিকুয়েস্ট, আপনি যদি আমাদের ব্লগটি সাবস্ক্রাইব না করে থাকেন, তাহলে এখনি সাবস্ক্রাইব করে নিন । তাহলে প্রযুক্তি বিষয়ক নিত্যনতুন আর্টিকেল সবার আগে পৌঁছে যাবে আপনার কাছে ।

আজ আপনদের সাথে একটি আতি সাধারণ টিপস শেয়ার করব, আমরা notepad etc run এ টাইপ করলেই অতি সহজেই পেয়ে যাই, সেগুলো পাওয়া যাই কারন সেগুল পিসি তে সেট আছে বলে, ক্যামন হয় যদি আপনি আপনার পছন্দের ফাইল ফোল্ডার run এ সার্চ দিলে পেয়ে যাবেন, এর জন্য আপমাদের একটু কাজ করতে হবে। আমি স্টেপ বাই স্টেপ বলছি>>>যে ফাইল বা ফোল্ডার টি দিয়ে কাজ করতে চান সেটাকে create shortcut এ ক্লিক করে shortcut file বানিয়ে নিন এবার ফাইল টি কে rename করে আপনার পছন্দের নাম দিন, এবার সেই ফাইল টি কে cut করে Local Disk (C) তার পর Windows ফাইল এ past করুন। এবার run এ আপনার ফাইল টি যে নামে সেভ করে ছিলেন সেই নাম টি টাইপ করে enter করুন এবার দেখুন মজা।

এই ছিল আজকের বিস্তারিত আলোচনা । জানিনা আপনাদের কতটুকু বুঝাতে পেরেছি । তবুও যদি ভালো লেগে থাকে আপনার বন্ধুর সাথে শেয়ার করে তাকেও জানার সুযোগ করে দিন । তবেই আমাদের লিখা সার্থক হবে । আর আমরা আরও ভালো ভালো আর্টিকেল লিখতে উৎসাহ পাবো ।

শেষ কথাঃ আপনার মূল্যবান সময় ব্যয় করে আলোচ্য আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আমি আশা করবো উক্ত আর্টিকেলটির মাধ্যমে আপনি সামান্য কিছু হলেও জানতেবুঝতে ও শিখতে পেরেছেন । তারপরও যদি কারও বুঝতে অসুবিধা হয় কিংবা কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা আপনার সমস্যা সমাধানের জন্য চেষ্টা করবোইনশাআল্লাহ।

আজ এ পর্যন্তই । আবার আপনাদের সামনে হাজির হবো অন্য কোন প্রযুক্তি বিষয়ক আর্টিকেল নিয়ে । ততদিন সবাই ভালো থাকুনসুস্থ্য থাকুন আর টেক রাজ্যের সাথেই থাকুন । ধন্যবাদ...
রান এ যুক্ত করুন আপনার দরকারি যত ফাইল আছে সবগুলি রান এ যুক্ত করুন আপনার দরকারি যত ফাইল আছে সবগুলি Reviewed by CEO on Monday, July 01, 2019 Rating: 5

No comments:

It can be commented that the post was good. You can also comment on any problem. We will try to solve as much as possible.

Powered by Blogger.