PowerAMP Music Player ফ্রিতে ভেরিফাই করুন


হ্যালো বন্ধুরা, TechRajjo.Com – Create Your Own Creativity তে আপনাকে স্বাগতম । কেমন আছেন সবাই ? নিশ্চয় ভালো আছেন । আর ভালো আছেন বলেই হয়তো আমাদের টেক রাজ্য থেকে আপনার পছন্দের এই আর্টিকেলটি পড়তে বসছেন । আমরা আমাদের টেক রাজ্যে প্রতিনিয়ত প্রযুক্তি বিষয়ক বিভিন্ন আর্টিকেল শেয়ার করে থাকি । যাতে মানুষ প্রযুক্তিকে সহজে জানতে ও বুঝতে পারে ।  তারই ধারাবাহিকতায় আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি প্রযুক্তি বিষয়ক আরেকটি আর্টিকেল পোস্টের টাইটেল পড়ে এতক্ষণে নিশ্চয় বুঝে গেছেন যে, আজকে আমরা কোন বিষয় নিয়ে আলোচনা করবো ।

তার আগে আপনার কাছে আমাদের রিকুয়েস্ট, আপনি যদি আমাদের ব্লগটি সাবস্ক্রাইব না করে থাকেন, তাহলে এখনি সাবস্ক্রাইব করে নিন । তাহলে প্রযুক্তি বিষয়ক নিত্যনতুন আর্টিকেল সবার আগে পৌঁছে যাবে আপনার কাছে ।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফিরে যাই ।

এন্ড্রয়েড মোবাইলের যত প্রকার Music Player আছে তাদের সবার বস হচ্ছে PowerAmp Music Player. আর আপনি PowerAmp Music Player সম্পর্কে জানতে চাইলে ইন্টারনেটে লক্ষ লক্ষ পোষ্ট পাবেন। আপনি যদি বাংলায় সার্চ করেন তাহলে আমি নিশ্চিতভাবে বলতে পারি যে, কয়েক শত পোষ্ট পেয়ে যাবেন PowerAmp Music Player সম্পর্কে। তার পরও যদি আপনি জানতে চান তাহলে গুগল প্লে-ষ্টোর তো আছেই । সেখান থেকেও আপনি এ সম্পর্কে বিস্তারিত জেনে নিত পারেন। বাংলা এবং ইংরেজী অনেক ওয়েবসাইটে এটিকে ফুল ভার্সন করার জন্য Lucky Patcher এর মাধ্যমে ভেরিফাই করার কৌশল দেখানো হয়েছে। কিন্তু এর বেশীরভাগ পোষ্টই পুরাতন এবং অকেজো। তাছাড়া Lucky Patcher দিয়ে লাইসেন্স ভেরিফাই করা গেলেও এ সিস্টেম খুব বেশি সময় স্থায়ী হয় না। কিছু দিনের মধ্যেই লাইসেন্স ভেরিফিকেশন ফেইল শো করে। আমি আপনাদের যে পদ্ধতি দেখাবো সেটি আপনার এন্ড্রয়েড ফোনে ১০০% কাজ করবে। আর বেশী কিছু বলতে চাই না, এবার কাজের কথায় আসি।

PowerAmp Music Player

প্রথমেই যা লাগবেঃ 
  • এই কাজটি করার জন্য আপনাকে প্রথমে আপনার মোবাইলটি রুট করে নিতে হবে যদি রুট না করেন তাহলে এটি আপনার ফোনে কাজ করবে না । রুট করার জন্য এখান থেকে রুট করে নিতে পারেন।
  • এখন আমি আপনাদের একটি জিপ ফাইল দিয়েছি সেটি এখান থেকে  ডাউনলোড করে নেন। এই জিপ ফাইলটিতে আপনি ৩ টি জিনিস পাবেন । Play Store Installer Carack Apk, PowerAmp Trial Version এবং PowerAmp Unlocker. এই তিনটি ফাইলের সমন্বয়ে আমি দেখাবো কিভাবে PowerAmp Music Player ক্র্যাক করতে হয়।

যেভাবে করবেনঃ
  • ডাউনলোড করা জিপ ফাইলটি 7zip সফটওয়্যার দিয়ে Extract করুন। যদি 7zip না থাকে তাহলে উইন্ডোজের ডিফল্ট সিস্টেমে Extract করুন।
  • Extract করার পর সেখানে Play Store Installer 5.8.11 নামে একটি App দেখতে পাবেন । এ্যাপটি ইনস্টল করে অপেন করুন। Play Store Installer টি ইনস্টল করার আগে অবশ্যই আপনার মোবাইলের Play Store টি আপডেট করে নেবেন
  • Open করার পর SuperSU পারমিশন দিয়ে Install and Reboot এ ক্লিক করলেই আপনার মোবাইলটি অটোমেটিক রিস্টার্ট হবে। বুঝতে অসুবিধা হলে নিচের চিত্রে দেখুন-
PowerAmp Music Player ফ্রিতে লাইসেন্স Verify করে নেওয়ার উপায়
  • মোবাইল রিস্টার্ট হওয়ার পর জিপ ফাইল থেকে PowerAmp2.0.9 Build 530 এ্যাপটি ইনস্টল করুন। ইনস্টল হলে Done এ ক্লিক করুন কিন্ত অপেন করবেন না।
  • এবার আবার জিপ ফাইল থেকে PowerAmp Unlocker v2 Build 26 এ্যাপটি ইনস্টল করুন। ইনস্টল হলে আগের মত Done এ ক্লিক করুন কিন্ত অপেন করবেন না।
  • এবার আপনার মোবাইল থেকে প্রথমে PowerAmp Unlocker টি অপেন করুন।
  • এখন PowerAmp অপেন করুন, আর দেখুন আপনার PowerAmp Music Player টি ফুল ভার্সন হয়েগেছে। ব্যাস কাজ শেষ ।
  • এখন আপনি ইচ্ছা করলে Play Store Installer Carack এ্যাপটি Uninstall করতে পারেন। এতে কোন সমস্যা হবে না ।

এখানে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় আপনাদের বলে দিতে চাই । যদি না বলি তাহলে আপনার বলবেন যে আমি হয়তো আপনাদের ১০০% সফলভাবে কাজটি করে দেখাতে পারি নি । আর সেটি হল আপনি PowerAmp Music Player টি আপডেট করতে পারবেন না। যদি আপডেট করেন তাহলে License Verification Fail দেখাবে। Auto Update নামে একটি অপশন রয়েছে যেটি সবার ফোনে ডিফল্টভাবে অন করা থাকে । তাই এটি আপনাকে অবশ্যই বন্ধ করে দিতে হবে । তা না হলে আপনি ১০০% সফলতা ভোগ করতে পারবেন না । Auto Update অপশনটি বন্ধ করার জন্য আপনার মোবাইলের Google Play Store থেকে PowerAmp Music Player গিয়ে অটো আপডেট এর ঠিক চিহ্নটি উঠিয়ে দিন। আপনাদের অনেকের বুঝতে সমস্যা হতে পারে তাই আমি নিচে চিত্রসহ দিয়ে দিয়েছি । এটি করার জন্য নিচের ১ম ছবিটির লাল দাগের বিন্দু গুলিতে টাচ করলেই ২য় ছবির লাল দাগের অংশ বেরিয়ে আসবে। সেখানে দেখবেন Auto Update অপশনটি অন করা আছে । এটি বন্ধ করে দিন তাহলেই আপনি ১০০% সফলতা ভোগ করতে পারবেন ।



এই ছিল আজকের বিস্তারিত আলোচনা । জানিনা আপনাদের কতটুকু বুঝাতে পেরেছি । তবুও যদি ভালো লেগে থাকে আপনার বন্ধুর সাথে শেয়ার করে তাকেও জানার সুযোগ করে দিন । তবেই আমাদের লিখা সার্থক হবে । আর আমরা আরও ভালো ভালো আর্টিকেল লিখতে উৎসাহ পাবো ।

শেষ কথাঃ আপনার মূল্যবান সময় ব্যয় করে আলোচ্য আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আমি আশা করবো উক্ত আর্টিকেলটির মাধ্যমে আপনি সামান্য কিছু হলেও জানতে, বুঝতে ও শিখতে পেরেছেন । তারপরও যদি কারও বুঝতে অসুবিধা হয় কিংবা কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা আপনার সমস্যা সমাধানের জন্য চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

আজ এ পর্যন্তই । আবার আপনাদের সামনে হাজির হবো অন্য কোন প্রযুক্তি বিষয়ক আর্টিকেল নিয়ে । ততদিন সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন আর টেক রাজ্যের সাথেই থাকুন । ধন্যবাদ...

PowerAMP Music Player ফ্রিতে ভেরিফাই করুন PowerAMP Music Player ফ্রিতে ভেরিফাই করুন Reviewed by CEO on Sunday, June 09, 2019 Rating: 5

No comments:

It can be commented that the post was good. You can also comment on any problem. We will try to solve as much as possible.

Powered by Blogger.